ঢালাওভাবে দুর্নীতিবাজ বানানোর চক্রান্ত চলছে: কাদের

ঢালাওভাবে দুর্নীতিবাজ বানানোর চক্রান্ত চলছে: কাদের

চ্যানেল নিউজ, ঢাকা : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগের বিরুদ্ধে ঢালাওভাবে দুর্নীতির অভিযোগ আনা হচ্ছে। গুজব ছড়িয়ে আমাদের দুর্নীতিবাজ দল বলছে দুর্নীতিবাজ দল বিএনপি।

শুক্রবার (২১ জুন) রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের সামনে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত শোভাযাত্রা পূর্ব সমাবেশে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ফখরুলরা (বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর) আজকে গুজব ছড়াচ্ছে। পুলিশকে ঢালাওভাবে আক্রমণ করছে। সেনাবাহিনীর বিরুদ্ধে তাদের মতলব আছে। ঢালাওভাবে দুর্নীতিবাজ বানানোর যে চক্রান্ত চলছে, এটা আওয়ামী লীগকে হটানোর জন্য ষড়যন্ত্র কিনা- সেটা ভেবে দেখতে হবে।

দুর্নীতির যেসব খবর সংবাদমাধ্যমে প্রকাশিত হচ্ছে- সেই প্রসঙ্গ টেনে তিনি বলেন, কিছু কিছু মিডিয়া অপপ্রচারে নেমেছে। আজকে গুজব ছড়িয়ে আমাদের দুর্নীতিবাজ দল বলছে, চক্রান্ত করছে। কিছু কিছু মিডিয়া সেই অপপ্রচারে নেমেছে। আওয়ামী লীগ জনগণের শক্তি নিয়ে শেখ হাসিনার নেতৃত্বে মাথানত করার দল নয়।

সেতুমন্ত্রী বলেন, ব্যক্তিবিশেষ অপরাধ করলে দুদক স্বাধীন, বিচার বিভাগ স্বাধীন। শেখ হাসিনার সৎ সাহস আছে দুর্নীতিবাজদের বিচার করার। সে যেই হোক, যত প্রভাবশালী হোক। কিন্তু আজকে যে ঢালাওভাবে দুর্নীতিবাজ বানানোর চক্রান্ত চলছে, এটা আওয়ামী লীগকে হটানোর ষড়যন্ত্র কিনা- সেটা আমাদের ভেবে দেখতে হবে এবং সতর্ক থাকতে হবে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536